২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঘোষণার সাথেই লালপুরে বেড়েছে এলপি গ্যাসের দাম

-

ঘোষণার পরই নাটোরের লালপুরে এলপি গ্যাসের দাম বাড়ানোয় ক্ষোভ প্রকাশ করেছেন ভোক্তারা। উপজেলার বিভিন্ন দোকানে তরলীকৃত ১২ কেজির গ্যাস এখন ১১০০ টাকায় বিক্রি করা হচ্ছে। বর্তমানে এর সরকারি খুচরা মূল্য ৮৯১ টাকা। গত বৃহস্পতিবার ৩০ জুলাই এনার্জি রেগুলেটরি কমিশন প্রতি সিলিন্ডারে ১০২ টাকা বাড়িয়ে ৯৯৩ টাকা করার ঘোষণা দেন, যা আগামী ১ আগস্ট হতে কার্যকর হবে। কিন্তু অসাধু ব্যবসায়ীরা সরকার নির্ধারিত মূল্যের তোয়াক্কা না করে ঘোষণার দিন থেকেই গ্যাসের দাম বৃদ্ধি করেছে।
লালপুর বাজারের ব্যবসায়ী আমিরুল ইসলাম বলেন, দাম বাড়ার ঘোষণার পর থেকে আমাদের বেশি দামে গ্যাস কিনতে হচ্ছে। তাই বিক্রি করতে হচ্ছে বেশি দামে।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) শাম্মী আক্তার জানান এ ব্যাপারে বাজার তদারকি করা হবে।


আরো সংবাদ



premium cement
হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল

সকল