২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চিরিরবন্দরে গৃহবধূকে গণধর্ষণ : গ্রেফতার ১

-

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার উত্তর নশরতপুর গ্রামের মরহুম মমিন ডাক্তার পাড়ায় দুই সন্তানের জননীকে জোরপূর্বক গণধর্ষণের ঘটনায় পুলিশ গোলাম রব্বানী নামে একজনকে আটক করেছে। ঘটনাটি ঘটে গত শুক্রবার দুপুর ১২টার দিকে। গৃহবধূর স্বামী ঘটনা জানতে পেরে থানায় গত বুধবার উত্তর নশরতপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে মিন্টু ইসলাম (২৬) ও মৃত সফিকুল ইসলামের ছেলে গোলাম রব্বানীর (১৯) নামে অভিযোগ দায়ের করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে গোলাম রব্বানীকে আটক করে।
অভিযোগে জানা গেছে, গত ২৩ জুলাই দুপুরের দিকে রাশেদুল ইসলামের সহজ-সরল স্ত্রী (২২) তার সন্তানের জন্য ওই এলাকার একরামুলের দোকানে খাবার কিনে বাড়িতে ফেরার পথে মিন্টু ও রব্বানী সুকৌশলে তাকে গোলাম রব্বানীর বাড়িতে ডেকে নেয় এবং হাত-পা মুখ বেঁধে ধর্ষণ করে। এ সময় মিন্টু তা স্মার্টফোনে ভিডিও করে রাখে এবং তা প্রকাশ না করার জন্য হুমকি দেয়। এ ঘটনা প্রকাশ করলে তাকে প্রাণনাশেরও হুমকি দেয় ধষর্করা। একপর্যায়ে মিন্টু ওই ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে গোলাম রব্বানীর কাছে টাকা দাবি করলে ঘটনাটি ফাঁস হয়ে যায়।
চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, এ ঘটনায় থানায় নারী শিশু নির্যাতন আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অপর অপরাধীকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ



premium cement