২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরি
`

চিরিরবন্দরে গৃহবধূকে গণধর্ষণ : গ্রেফতার ১

-

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার উত্তর নশরতপুর গ্রামের মরহুম মমিন ডাক্তার পাড়ায় দুই সন্তানের জননীকে জোরপূর্বক গণধর্ষণের ঘটনায় পুলিশ গোলাম রব্বানী নামে একজনকে আটক করেছে। ঘটনাটি ঘটে গত শুক্রবার দুপুর ১২টার দিকে। গৃহবধূর স্বামী ঘটনা জানতে পেরে থানায় গত বুধবার উত্তর নশরতপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে মিন্টু ইসলাম (২৬) ও মৃত সফিকুল ইসলামের ছেলে গোলাম রব্বানীর (১৯) নামে অভিযোগ দায়ের করলে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে গোলাম রব্বানীকে আটক করে।
অভিযোগে জানা গেছে, গত ২৩ জুলাই দুপুরের দিকে রাশেদুল ইসলামের সহজ-সরল স্ত্রী (২২) তার সন্তানের জন্য ওই এলাকার একরামুলের দোকানে খাবার কিনে বাড়িতে ফেরার পথে মিন্টু ও রব্বানী সুকৌশলে তাকে গোলাম রব্বানীর বাড়িতে ডেকে নেয় এবং হাত-পা মুখ বেঁধে ধর্ষণ করে। এ সময় মিন্টু তা স্মার্টফোনে ভিডিও করে রাখে এবং তা প্রকাশ না করার জন্য হুমকি দেয়। এ ঘটনা প্রকাশ করলে তাকে প্রাণনাশেরও হুমকি দেয় ধষর্করা। একপর্যায়ে মিন্টু ওই ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে গোলাম রব্বানীর কাছে টাকা দাবি করলে ঘটনাটি ফাঁস হয়ে যায়।
চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, এ ঘটনায় থানায় নারী শিশু নির্যাতন আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অপর অপরাধীকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

 



আরো সংবাদ


ইরানের জেনারেল সোলাইমানির হত্যাকারী মার্কিন ও ইসরাইলি ২ কমান্ডার নিহত (২০৬৪১)মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান (৮৫৩২)অন্য দেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৮০৯৩)ফিলিস্তিন রাষ্ট্র ইসরাইলের সাথে সংঘাত সমাধানের ‘উত্তম পন্থা’ : বাইডেন (৭৯৭৯)সাধারণ অধিবেশনে যোগ দিতে জাতিসঙ্ঘকে চিঠি দিল তালেবান (৭৭২৬)অন্যদেশে পাচার হচ্ছে আফগান সেনাবাহিনীর হেলিকপ্টার ও সাঁজোয়াযান (৬৯৩৪)শিশু সন্তানকে হত্যা পর মায়ের আত্মহত্যা (৬৫৩৫)ড. মাহফুজুরকে ছেড়ে আসায় ট্রল, যা বললেন ইভা (৬১২৫)নতুন ঘরে বসবাস করা হলো না স্বামী-স্ত্রীর (৫৯৭২)জামায়াতের কাছে হারল আ’লীগ প্রার্থী (৫৬৪৫)