১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালী ও পাবনায় ২ অন্তঃসত্ত্বাকে পিটিয়ে হত্যা

-

নোয়াখালীর বেগমগঞ্জে ও পাবনার ভাঙ্গুড়ায় দুই অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে ও নির্যাতন করে হত্যা করেছে তাদের স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। পুলিশ ঘাতক স্বামীদেরকে গ্রেফতার করেছে।
নোয়াখালী অফিস জানায়, বেগমগঞ্জে চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিহতের স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয়রা জানায়, নরোত্তমপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবুল হাসেমের ছেলে চৌমুহনী বাজারের ব্যবসায়ী সালাহউদ্দিন সোহেলের সাথে পাশের উপজেলা সোনাইমুড়ীর বজরা গ্রামের মোহাম্মদ ওয়াহিদুলের মেয়ে জান্নাতুল ফেরদৌস রূপার বিয়ে হয়। বিয়ের পর থেকেই রূপার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করত সোহেল ও তার পরিবারের লোকজন। এর মধ্যে রূপা চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পারিবারিক কলহের জেরে গত বুধবার রাতে সোহেল ও তার পরিবারের লোকজন রূপাকে এলোপাতাড়ি মারধর করলে একপর্যায়ে সে মারা যায়। এরপর রূপা আত্মহত্যা করেছে বলে বাবার বাড়িতে সংবাদ দেয় সোহেল। সংবাদ পেয়ে রূপার মা দ্রুত সোহেলদের বাড়িতে এসে রূপাকে মৃত অবস্থায় দেখতে পান। এরপর সরকারি জরুরি সেবা ৯৯৯ এ কল করলে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং সোহেলকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের প্রাথমিক ধারণা এটি হত্যাকাণ্ড।
বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বলেন, এ ঘটনায় নিহত গৃহবধূর মা বাদি হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
পাবনা সংবাদদাতা জানান, ভাঙ্গুড়া উপজেলায় মাধবী বসাক শিমা (২২) নামে এক পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী ও তার পরিবারের লোকজন। পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে। ঘটনাটি ঘটে পাবনা জেলার ভাঙ্গুড়া পৌরসভার কালিবাড়ি মাবোলা হলদারপাড়া মহল্লায়। গত বুধবার এ ঘটনায় নিহতের বাবা পরিমল বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো চারজনের বিরুদ্ধে ভাঙ্গুড়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ গৃহবধূর স্বামী সুব্রত হলদারকে (২৬) আটক করেছে।
স্থানীয়রা জানান, মাধবীকে তার স্বামী প্রায়ই যৌতুকসহ নানা কারণে মারধরসহ বিভিন্নভাবে অত্যাচার করত। তুচ্ছ কারণে গত মঙ্গলবার দুপুরে তাকে বেদম মারধর করা হয়। এরপর সন্ধ্যার দিকে স্বামী, শাশুড়ি ও ননদ মিলে আবারো মাধবীকে মারধর করে।
ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গৃহবধুর বাবা বাদি হয়ে বুধবার একটি হত্যা মামলা করেন। পুলিশ মাধবীর স্বামীকে গ্রেফতার করেছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের স্থায়ী জামিন হয়নি, বেড়েছে মেয়াদ শ্রম আপিল ট্রাইব্যুনালে ড. ইউনূস কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খানের ইন্তেকাল দরিদ্রতম দেশগুলোর উন্নয়ন ঐতিহাসিক মাত্রায় বিপরীতমুখী : বিশ্ব ব্যাংক ঢাকাসহ ৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫ দেশকে অপশাসন মুক্ত করতে আলেমদের ভূমিকা রাখতে হবে : ড. রেজাউল করিম ইরানের হামলার জবাব দেয়া হবে : ইসরাইলের সেনা প্রধান সাভারে দর্জির দোকানে এসি বিস্ফোরণ, বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩ শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চাইবেন ড. ইউনূস ইরান-ইসরাইলের প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়, এখন যা হবে

সকল