২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে টিকা নিতে হাসপাতালে উপচে পড়া ভিড়

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনার প্রকোপ বাড়ছেই। সেই সাথে বাড়ছে করোনার টিকার প্রতি মানুষের আগ্রহ। বৃহস্পতিবার সকালে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিতে মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। টিকা নেয়ার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কেন্দ্রের সামনে সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন বিপুলসংখ্যক মানুষ ভিড় করেন। গাদাগাদি করে দাঁড়ানোয় উপেক্ষিত হচ্ছে সামাজিক দূরত্ব। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। অন্য দিকে টিকাপ্রত্যাশীদের চাপে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।
হাসপাতালে সপরিবারে টিকা নিতে আসা ভবনাথপুর এলাকা আফজাল হোসেনের সাথে কথা হয়। তিনি বলেন, সকাল ৯টা থেকে লাইনে আছি, দুপুর ১২টায়ও সিরিয়াল পাইনি। তিনটি বুথের মাধ্যমে টিকা দেয়ার জন্য এত ভিড় আর ভোগান্তি হচ্ছে। এখানে বুথের সংখ্যা বৃদ্ধি করলে আর গাদাগাড়ি ও ভিড় হতো না।
সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা বলেন, স্বাস্থ্যবিধি মানাতে আইনশঙ্খলা বাহিনীর সদস্যরা আগে কাজ করেছেন। কিন্তু বর্তমানে আনসার ভিডিপি সদস্যরা নেই। এখন প্রতিদিন গড়ে ৮০০-৯০০ জন লোক টিকা নিচ্ছেন। এই মুহূর্তে টিকার বুথ বাড়ানো কোনো পরিকল্পনা নেই। তবে ৮ থেকে ১২ আগস্ট উপজেলার প্রতিটি ইউনিয়ন পর্যায়ে টিকা দেয়া হবে। তখন আর এত ভিড় থাকবে না।

 


আরো সংবাদ



premium cement