২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

দৌলতপুরে বড় ভাইকে কুপিয়ে হত্যা

-

কুষ্টিয়ার দৌলতপুরে তাজিয়া মিছিলের নেতৃত্ব দেয়াকে কেন্দ্র করে বাগি¦তণ্ডার জেরে রিয়াজ উদ্দিন খাঁ (৭০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে তার ছোট ভাই ও ভাতিজা। গত বুধবার রাত পৌনে ৯টায় উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলেসহ দু’জন আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, তাজিয়া মিছিলে নেতৃত্ব দেয়া নিয়ে কথা উঠলে তা নিয়ে রিয়াজ খাঁর সাথে তার ছোট ভাই দিরাজ খাঁ ও ভাতিজা সাদ্দামের কথা-কাটাকাটি হয়। এর জেরে বুধবার রাত পৌনে ৯টায় বাড়ির সামনে রিয়াজ খাঁকে রামদা দিয়ে কোপায় ছোট ভাই দিরাজ ও তার ছেলে সাদ্দাম।
ভেড়ামারা সার্কের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত জানান, পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল