২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধামইরহাটে জমির বিরোধে খুন

-

নওগাঁর ধামইরহাটে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে একজন খুন হয়েছেন। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। উপজেলার খেলনা ইউনিয়নের উদয়শ্রী গ্রামে এক ঘটনা ঘটে।
জানা গেছে, উদয়শ্রী গ্রামের মৃত ধজিমুদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (৫৬) তার বসতবাড়ি সংলগ্ন কিছু জায়গা একই গ্রামের মৃত খাজির উদ্দিনের কাছ থেকে কেনেন। জায়গাটির মালিকানা নিয়ে উভয় পক্ষে মধ্যে বিরোধ চলছিল। এ ব্যাপারে খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে একটি অভিযোগ দেয়া হয়েছিল। চেয়ারম্যানের নোটিশ উপেক্ষা করে উভয় পক্ষ মারামারিতে লিপ্ত হয়। বিবদমান জমিতে গত মঙ্গলবার বিকেলে ইট দিয়ে প্রাচীর দেয়ার কাজ করছিলেন ইসমাইল। আকস্মিক প্রতিপক্ষের লোক ইসমাইল ও তার ভাইয়ের ওপর অতর্কিত হামলা চালায়। এতে ইসমাইল ও ভাই মাইনুর রহমান গুরুতর জখম হয়। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। ইসমাইল হোসেনের অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া সিএমএইচে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়। ধামইরহাট থানার ওসি আব্দুল মমিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই দিন রাতে নিহতের স্ত্রী মেহেরুন নেসা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে তিন আসামিকে আটক করেছে।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল