১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কুষ্টিয়াতে মাছ চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা

-

কুষ্টিয়ার খোকসায় পুকুর থেকে মাছ ধরার অভিযোগে জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান আয়ুব আলী বিশ^াস ও তার পরিবারের বিরুদ্ধে। নিহত জসিম উদ্দিন একই গ্রামের রওশন আলীর ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে চেয়ারম্যানের মালিকানাধীন পুকুর থেকে মাছ ধরার অভিযোগে তাকে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।
নিহতের ভাই আসলাম আলী শেখ জানান, ভোর ৫টার দিকে স্থানীয় মেহেদী নামে এক ব্যক্তি তাকে মোবাইল ফোনে জানায়, তার ভাই জসিমকে খোকসার ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী বিশ্বাস, তার তিন ছেলে তানজির বিশ্বাস, তানভীর বিশ্বাস, জুমেজো বিশ্বাস ও ভাতিজা সালাউদ্দিন, জিকু তাদের বাড়িতে ধরে নিয়ে গিয়ে মারধর করছে। সংবাদ পেয়ে তারা চেয়ারম্যানের বাড়িতে গিয়ে দেখতে পান মারাত্মক আহত অবস্থায় তার ভাই জসিম পানি পানি করে চিৎকার করছে। সে সময় পানি খাওয়ানোর পর জসিমকে নিয়ে আসতে গেলে চেয়ারম্যান ও তার ছেলেরা বাধা দেয়। অগত্যা বাধ্য হয়ে তারা বাড়িতে চলে আসে এবং সকালে শুনতে পায় তার ভাই মারা গেছে।
খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খোকসার রতনপুরে এক যুবককে পিটিয়ে আহত করার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। কী কারণে এ হত্যাকাণ্ড তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যানের স্ত্রী জাহিদা ও ভাতিজা সালাউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement