১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
বরগুনায় ইউপি নির্বাচন নিয়ে সহিংসতা

আ’লীগ-বিদ্রোহী সমর্থকদের সংঘর্ষে আহত ৪৩

-

বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলায় ৩০ জন আহত হয়েছে। শনিবার দুপুর ১২টায় ইউনিয়নের নয়াবাজার এলাকায় এ হামলা চালায় বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন ও তার সমর্থকরা। এ সময় ১৪টি মোটরসাইকেল ভাঙচুর করা হয় এবং দু’টি পুড়িয়ে দেয়া হয়।
প্রত্যক্ষদর্শীরা জাপ্রণ, নয়াবাজার এলাকায় তাদেরকে ঘেরাও করে দেশীয় অস্ত্র রামদা, ছেনা, টেঁটা, বল্লম নিয়ে তাদের ওপর হামলা চালায় মোশাররফ হোসেনের সমর্থকরা।
এ বিষয়ে বরগুনা সদর থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। বিষয়টি তদন্তাধীন রয়েছে। আমরা দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবো।
এ দিকে আমতলীর উপজেলার গুলিশাখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মনিরুল ইসলাম মনির কর্মী সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী আসাদুর রহমান আসাদ মৃধার কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও হামলায় ১৩ জন আহত হয়েছে। গুরুতর আহত দু’জনকে আমতলী ও পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাতে গুলিশাখালী ও গোজখালী বাজারে এ হামলার ঘটনা ঘটে।
আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। নির্বাচনে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে দেয়া হবে না। আইনশৃঙ্খলা রক্ষায় সব পদক্ষেপ নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল