২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজাপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা : গ্রেফতার ৩

-

ঝালকাঠির রাজাপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে হালিম খলিফা (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের চর হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিম মঠবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং একই এলাকার মৃত মজিদ খলিফার ছেলে। নিহত হালিম নিজের জমিজমা দেখা শোনা করার পাশাপাশি কৃষিকাজ করতেন। এ ঘটনায় সোমবার গভীর রাতে নিহতের স্ত্রী সুখি বেগম বাদি হয়ে ১২ জনের নাম উল্লেখপূবর্ক ১৯ জনের বিরুদ্ধে হত্যামামলা দায়ের করেন। পুলিশ রাতেই রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মামলার আসামি মন্টু খলিফা (৪৫), তার স্ত্রী শিউলী বেগম (৩০) ও সেলিম খান (৬০) নামে তিনজনকে আটক করে। মামলার বাদি সুখি বেগম ও আহত সাইফুল তালুকদার অভিযোগ করে জানান, হালিম খলিফা ও একই বাড়ির প্রতিপক্ষ মন্টু খলিফার মধ্যে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে কথাকাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ মন্টু খলিফা, সেনা সদস্য তুহিন খান, সেলিম খান, মন্টুর স্ত্রী শিউলী, শাহিন, সোহাগ, সজীব, শামিম ও শাওনসহ ১৫-২০ জন পূর্বপরিকল্পিতভাবে এলোপাতাড়ি কুপিয়ে হালিম খলিফা ও তার স্ত্রী সুখি বেগমকে জখম করে।
রাজাপুর থানার ওসি মো: শহিদুল ইসলাম জানান, পুলিশ এ মামলার ১ নম্বর আসামি মন্টু খলিফাসহ তিনজনকে রাতেই গ্রেফতার করেছে। বর্তমানে ওই এলাকায় পুলিশি অভিযান চলছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল