২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জামালগঞ্জে চাচাতো ভাইর হাতে স্বামী-স্ত্রী খুন

-

সুনামগঞ্জের জামালগঞ্জে পল্লীতে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। রোববার রাত আনুমানিক সাড়ে ৮টায় আলিপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আলমগীর হোসেন (৩২) ও তার স্ত্রী মুর্শেদা বেগম (২৮)।
আলমগীর ও চাচাতো ভাই রাসেলের পরিবারের শিশুদের মধ্যে ইফতারের আগে ঝাগড়া হয়। এরই জেরে ইফতার পরবর্তী সময়ে দুই পরিবারের মহিলাদের মধ্যে আবারো ঝাগড়াটিতে গড়ায়। এদিকে রাত অনুমান সাড়ে ৮টার দিকে আলমগীর তার স্ত্রীকে সাথে নিয়ে নিজ বসতঘরে রাতের খাবার খেতে বসেন। রাতের খাবার খাওয়া অবস্থায় আলমগীর ও তার স্ত্রী মোর্শেদা বেগমকে কথা কাটাকাটি করেই ছুরিকাঘাত করে। স্থানীয়রা ঘটনাস্থলে এলে রাসেল ও সহযোগীরা পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পথেই এ দম্পতি মৃত্যুবরণ করেছেন বলে জানান ডাক্তার। জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম জানান, জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। আইনের আওতায় আনা হবে।


আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল