২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নাটোরে বয়স্ক দম্পতিকে কুপিয়ে হত্যা

-

নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগরে এক বয়স্ক দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশের মোট চারটি টিম এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।
পুলিশ, প্রতিবেশী ও নিহতের স্বজনেরা জানান, বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের জামনগর নতুন পশ্চিমপাড়ার আমির আলী (৭০) ও তার স্ত্রী আলেকা বেগম (৬৬) নিজেদের পালন করা গরু পাহারা দেয়ার জন্য ঘরের ভেতরে না শুয়ে অন্য দিনের মতোই বারান্দার চৌকিতে মশারি টাঙিয়ে ঘুমিয়েছিলেন। একমাত্র ছেলে চাকরির কারণে স্ত্রীসহ দীর্ঘদিন গাজীপুরে থাকায় নিহত আমির আলী ও তার স্ত্রী দু’জনেই বাড়িতে থাকতেন। সাহরি খাওয়ার সময় তাদের ছেলে মা-বাবার কাছে ফোন করলে তারা সেই ফোন রিসিভ করেনি। অনেকবার ফোন দেয়ার পরও রিসিভ না করায় ছেলে তার এক আত্মীয়ের কাছে ফোন করে মা-বাবার খবর জানতে চায়। পরে নিহত দম্পতির মেয়ের ঘরের এক নাতি সকালে বাড়িতে এসে দেখে তার নানা ও নানী বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে ঘটনা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। ময়নাতদন্তের জন্য উভয়ের লাশ নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, খুব দ্রুত তারা হত্যাকারীদের শনাক্তের চেষ্টা করছেন। এ জন্য সিআইডি, পিবিআই, ডিবি ও বাগাতিপাড়া মডেল থানার চারটি টিম ইতোমধ্যে তদন্ত কাজ শুরু করেছে।


আরো সংবাদ



premium cement