২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে গাঁজা সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাতে হত্যা

-

নোয়াখালীর সোনাইমুড়ীতে গাঁজা সেবনে বাধা দেয়ায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে মাদকসেবীরা।
নিহত মাহফুজুর রহমান (২১) উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাতঘরিয়া গ্রামের লদের বাড়ির শহীদুল ইসলামের ছেলে। বুধবার রাতে নিহতের বসতবাড়ির সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, এলাকার চিহ্নিত মাদকসেবী ইশতিয়াক। তার রয়েছে হরেক রকম মাদকের নেশা। সে প্রায়ই তার সাঙ্গোপাঙ্গদের নিয়ে নিজ বাড়ির বাগানে অথবা বাড়িসংলগ্ন সড়কে মাদকের আসর বসায়। এ নিয়ে একাধিকবার তার সাথে নিজ বাড়ির মাহফুজের কথাকাটাকাটি হয়। বুধবার রাতে মাহফুজ বাজার থেকে বাড়ি ফেরার পথে তাদের বাড়ির আনোয়ার হোসেনের ছেলে ইশতিয়াক (২০), সাতঘরিয়া গ্রামের আল আমিন (১৭), নাওড়ি গ্রামের আরমান (১৭) ও মানিকনগর গ্রামের নাঈমকে (২২) তাদের বাড়ির সামনে গাঁজা সেবন করতে দেখেন। এ সময় মাহফুজ তাদেরকে বাড়ির সামনে গাঁজা সেবনে বাধা দিলে তার সাথে ইশতিয়াক ও তার সহযোগীদের বাগি¦তণ্ডা হয়। এতে ইশতিয়াক ক্ষিপ্ত হয়ে মাহফুজের মুখের দিকে গাঁজার ধোঁয়া ছুড়ে দেয়। মাহফুজ কঠিন ভাষায় এর প্রতিবাদ করলে ইশতিয়াক বাড়ি থেকে একটি ছুরি এনে মাহফুজকে উপর্যুপরি ছুরিকাঘাত করে।
সোনাইমুড়ী থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement