২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মানিকছড়িতে জিপ চালক সমিতি সভাপতির লাশ উদ্ধার

-

মানিকছড়ি উপজেলার সাবেক জিপ চালক ও জিপ চালক সমিতির সভাপতি এবং বর্তমান বিশিষ্ট কাঠ ব্যবসায়ী আবদুল ছাদেকের (৬০) গলায় ফাঁস দিয়ে বাড়ির পাশে গাছে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ডাইনছড়ি এলাকার মৃত আলী হোসেনের মেজো ছেলে আবদুল ছাদেক এক সময়ে জিপ চালক ও পরে চালক সমিতির সভাপতি ছিলেন। গাড়ির চালক ও মালিক থাকাবস্থায় গত প্রায় দুই যুগ ধরে তিনি একজন বিশিষ্ট কাঠ ব্যবসায়ী ছিলেন। সম্প্রতিকালে উপজেলার বাজারস্থ সাবেক খলিল সাহেবের টিলায় মুসলিম পাড়ায় স্থায়ী বসবাস গড়ে তোলেন। বুধবার সকাল সাড়ে ৬টার পর বাড়ির অদূরে বড় বহেরা গাছে গলায় ফাঁস দেয়া লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে নিহতের স্ত্রী জুলেখা বেগম ও ছেলে ওমর ফারুক (২৫) খবর পেয়ে ঘুম থেকে উঠে কান্নাকাটি শুরু করলে প্রতিবেশীরা বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন।
খবর পেয়ে অফিসার ইনচার্জ আমির হোসেন, বিষয়টি সিনিয়র পুলিশ সুপার মুহাম্মদ সাইফুল ইসলামকে অবহিত করে উভয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায় এবং লাশের সুরতহাল শেষে আশপাশের লোকজন, নিহতের স্ত্রী, সন্তান ও আত্মীয়স্বজনের সাথে কথা বলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মানিকছড়ি সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন, নিহতের ব্যবসা, পারিবারিক বিষয়সহ নানা বিষয় মাথায় রেখে আমরা কাজ করছি। বিষয়টি গুরুত্ব দিয়ে ক্লু উদঘাটনে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করছে।

 


আরো সংবাদ



premium cement