১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

চরফ্যাশনে দুই ভাই হত্যার ভাড়াটিয়া খুনি আটক
ভোলার চরফ্যাশনে মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে পুড়িয়ে হত্যার ভাড়াটিয়া কিলার শরীফুল ইসলাম শরীফকে গ্রেফতার করেছে পুলিশ। শরীফকে সোমবার বিকেলে চট্টগ্রামের কাপ্তানবাজার এলাকা থেকে আটক করে পুলিশ। এর আগে দুই ভাইর ঘাতক বিল্লাল হোসেন, তার ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝিকে গ্রেফতার করা হয়। গত ৭ এপিল চরফ্যাশন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের ৬৫ শতাংশ জমি ২৫ লাখ টাকায় কিনে ঘাতকরা। পরে ওই টাকা না দেয়ার জন্য দুলাল শীল ও তপন শীল নামের দুই ভাইকে মাথা বিচ্ছিন্ন করে হত্যা করে। ভোলা সংবাদদাতা।

সিংড়ায় কলেজছাত্রীর লাশ
নাটোরের সিংড়ায় শয়ন ঘর থেকে নুসরাত জাহান তৃপ্তি (২১) নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়নের ছোট চৌগ্রাম থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়। নিহত নুসরাত জাহান তৃপ্তি ছোট চৌগ্রামের গ্রাম্য ডাক্তার আউলাদ হোসেন ওরফে তাঁরার মেয়ে এবং সিংড়া গোল-ই-আফরোজ সরকারি কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী বলেন, লাশের ময়নাতদন্তসাপেক্ষে পরবর্তীতে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। সিংড়া (নাটোর) সংবাদদাতা

নোয়াখালীতে পারিবারিক কলহের জেরে মুদি ব্যবসায়ীর আত্মহত্যা
নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পারিবারিক কলহের জেরে বক মারার বিষপান করে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। আত্মহত্যাকারী মোহাম্মদ বেলাল সওদাগর (৩৫) উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের চর নোমান গ্রামের মোবারক সওদাগর বাড়ির মাজেদুর রহমানের ছেলে। তিনি স্থানীয় একরাম নগর এলাকার মুদি ব্যবসায়ী। চরজব্বার থানার ওসি মো: জিয়াউল হক জানান, এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ নেবে পুলিশ। নোয়াখালী অফিস।

চাল বিতরণে অনিয়মের প্রতিবাদ করায় হামলা : আহত ৫
জেলেদের জন্য সরকারি বরাদ্দের চাল বিতরণে ব্যাপক অনিয়মের প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীদের হামলায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশালের মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়ন পরিষদের সামনে। জেলেদের কাছ থেকে কার্ড নিয়ে চাল না দেয়ার ঘটনায় প্রতিবাদ করায় চেয়ারম্যানের নেতৃত্বে তার সহযোগীরা জেলেদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। বরিশাল ব্যুরো।

বরিশালে দেড় কোটি গলদা চিংড়ি রেণু জব্দ
বরিশাল নগরীর রূপাতলী এলাকার পল্লী বিদ্যুৎ সমিতির সামনে অভিযান চালিয়ে দেড় কোটি চিংড়ি রেণু জব্দ করেছে নৌপুলিশ। মঙ্গলবার দুপুরের চেকপোস্ট বসিয়ে ট্রাকে থাকা চিংড়ি রেণু জব্দ করার সময় এর সাথে জড়িত চারজনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। খবরে পেয়ে রূপাতলী পল্লী বিদ্যুৎ সমিতির সামনে চেকপোস্ট বসিয়ে (ঢাকা মেট্রো ট-১৬-৭২৭২) ট্রাকটি আটক করা হয়। বরিশাল ব্যুরো।

বরগুনায় হাত-পা বাঁধা অবস্থায় স্কুলছাত্রী উদ্ধার
বরগুনায় এক শিক্ষার্থীর হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে দিকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। এর ২০ ঘণ্টা আগে তাকে অপহরণ করা হয় বলে পরিবার অভিযোগ করে। ওই শিক্ষার্থীর নাম খাদিজা। তার বাড়ি বরগুনার সদর উপজেলায়। তার বাবা একজন সৌদি প্রবাসী। পরিবার সূত্রে জানা যায়, সোমবার শেষ বিকেলে খাদিজা বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। বরগুনা সংবাদদাতা।

সাতক্ষীরার তালা ও দেবহাটায় দুই বৃদ্ধকে হত্যা
সাতক্ষীরার তালা ও দেবহাটায় দুই বৃদ্ধকে হত্যার অভিযোগ করেছেন স্বজনরা। নিহত দু’জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, জমিতে ছাই ফেলাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে আম ব্যবসায়ী রফিকুল ইসলামকে (৫৫) পিটিয়ে হত্যার অভিযোগ করেছে স্বজনরা। এ দিকে তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, তালা উপজেলার সদর ইউনিয়নের ঘড়েরডাঙ্গা গ্রামে জামাইয়ের বাড়িতে শশুর নজরুল ইসলাম গাজীর (৫৫) অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। সাতক্ষীরা সংবাদদাতা।

চান্দিনায় অগ্নিকাণ্ডে
বসতঘর পুড়ে ছাই
কুমিল্লার চান্দিনায় ভয়াবহ অগ্নিকাণ্ডে এক অসহায় নারীর গোয়ালঘরসহ একমাত্র বসতঘরটি পুড়ে গেছে। বুধবার বেলা সাড়ে ১১টায় চান্দিনা উপজেলার পালকি সিনেমা হলসংলগ্ন ইন্দ্রারচর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আসবাবপত্রসহ একটি গরু ও একটি ছাগল পুড়ে মারা যায়। ঘরে জমির দলিল, ইন্স্যুরেন্স কাগজপত্রসহ অনেক কিছু ছিল। গোয়ালঘরে থাকা ১টি বড় গরু ও ১টি ছাগল পুড়ে মারা যায়। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি। চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা।

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল