২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন

-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার যাদবপুর গ্রামে যৌতুকের টাকা দিতে না পারায় পাষণ্ড স্বামী-শাশুড়ি গৃহবধূকে নির্মম নির্যাতন করে তার দুই শিশুসন্তানসহ তাড়িয়ে দেয়া হয়েছে। ঘটনাটি রোববার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
মামলার বিবরণে জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কুলতলা গ্রামের দিনমজুর দাউদ হোসেনের মেয়ে কুলসুম আক্তার কুসুমের (২৫) সাথে আট বছর আগে যাদবপুর গ্রামের শওকত আলীর ছেলে লিটন হোসেনের (৩০) বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর যৌতুকের দাবিতে স্বামী লিটন, শ^শুর শওকত আলী ও শাশুড়ি শেফালি বেগম নানাভাবে কুসুমকে অত্যাচার নির্যাতন করতে থাকে। এ অবস্থায় কুসুমের বাবা-মা তাদের মেয়ের সুখের কথা চিন্তা করে কষ্ট হলেও কয়েক দফায় নগদ লক্ষাধিক টাকা ও বিভিন্ন আসবাবপত্র প্রদান করেন। কিন্তু তারপরও থেমে থাকেনি তাদের অত্যাচার নির্যাতনের মাত্রা।
কুসুমের দাবি বাবা-মায়ের বাড়িতে থেকে টাকাপয়সা এনে দিতে পারলেই আমি স্বামীর সংসারে ভালো। যখনই তাদের কথা মতো টাকাপয়সা এনে দিতে না পারি তখনই শুরু হয় অত্যাচার নির্যাতন। আমার শাশুড়ি সবচেয়ে বেশি পাষণ্ড।
সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আব্দুস সালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইতঃপূর্বে কুসুমকে তারা অত্যাচার নির্যাতন করেছে। তারা বার বার অত্যাচার নির্যাতন করে আর তা স্থানীয়ভাবে মিটিয়ে দিই।
জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার

সকল