১২ মে ২০২১
`

জীবননগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে নির্যাতন

-

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার যাদবপুর গ্রামে যৌতুকের টাকা দিতে না পারায় পাষণ্ড স্বামী-শাশুড়ি গৃহবধূকে নির্মম নির্যাতন করে তার দুই শিশুসন্তানসহ তাড়িয়ে দেয়া হয়েছে। ঘটনাটি রোববার দুপুরের দিকে সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।
মামলার বিবরণে জানা গেছে, জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কুলতলা গ্রামের দিনমজুর দাউদ হোসেনের মেয়ে কুলসুম আক্তার কুসুমের (২৫) সাথে আট বছর আগে যাদবপুর গ্রামের শওকত আলীর ছেলে লিটন হোসেনের (৩০) বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর যৌতুকের দাবিতে স্বামী লিটন, শ^শুর শওকত আলী ও শাশুড়ি শেফালি বেগম নানাভাবে কুসুমকে অত্যাচার নির্যাতন করতে থাকে। এ অবস্থায় কুসুমের বাবা-মা তাদের মেয়ের সুখের কথা চিন্তা করে কষ্ট হলেও কয়েক দফায় নগদ লক্ষাধিক টাকা ও বিভিন্ন আসবাবপত্র প্রদান করেন। কিন্তু তারপরও থেমে থাকেনি তাদের অত্যাচার নির্যাতনের মাত্রা।
কুসুমের দাবি বাবা-মায়ের বাড়িতে থেকে টাকাপয়সা এনে দিতে পারলেই আমি স্বামীর সংসারে ভালো। যখনই তাদের কথা মতো টাকাপয়সা এনে দিতে না পারি তখনই শুরু হয় অত্যাচার নির্যাতন। আমার শাশুড়ি সবচেয়ে বেশি পাষণ্ড।
সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার আব্দুস সালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ইতঃপূর্বে কুসুমকে তারা অত্যাচার নির্যাতন করেছে। তারা বার বার অত্যাচার নির্যাতন করে আর তা স্থানীয়ভাবে মিটিয়ে দিই।
জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ঘটনার ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 



আরো সংবাদ


হামাসের কমান্ডার নিহত (৯৭২৫)চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (৯৫৯১)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭২৬০)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৫৮১)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮১৫)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬১)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৩১৪)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪০৯৪)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১১)কুম্ভমেলার তীর্থযাত্রীরা ভারতজুড়ে যেভাবে করোনা সংক্রমণ ছড়িয়েছে (৩৫৬৯)