২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কাঁচপুরে প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায় গ্রেফতার ৩

-

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের কাঁচপুরে যাত্রীবাহী প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায়কালে তিন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে র্যাব-১১ তাদের হাতেনাতে গ্রেফতার করে। আটকের পর তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ টাকা ও চাঁদার রসিদ উদ্ধার করা হয়।
র্যাব-১১ এর কোম্পানি কমান্ডার জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে চাঁদা আদায়কালে জহিরুল হক (৪৮), মামুন (৪০) ও ইমরান (১৮) নামের তিন চাঁদাবাজকে গ্রেফতার করা হয়। নগদ এক হাজার ৫৩০ টাকা উদ্ধার করা হয়েছে।
প্রাইভেটকার চালকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানের কথা উল্লেখ করে র্যাব আরো জানায়, কাঁচপুর এলাকায় একটি সক্রিয় চাঁদাবাজচক্র দীর্ঘদিন যাবত মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি দিয়ে জোরপূর্বক গাড়ি প্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে র্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে এর সত্যতা পেয়ে কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement