১২ মে ২০২১
`

১৪ বছর পর পরিবারে ফিরল হেলেনা

-

১৪ বছর আগে হারিয়ে যায় হেলেনা আক্তার মিমিয়া। পটুয়াখালী গলাচিপা উপজেলায় তার বাড়ি। মানসিক ভারসাম্যহীন হওয়ায় হারিয়ে যাওয়ার পর নিজে থেকে আর বাড়ি ফিরতে পারেনি হেলেনা। এরই মধ্যে ১৪টি বছর কেটে গেছে তার।
সোমবার সকালে হেলেনাকে তার পরিবারের হাতে তুলে দিয়েছে মানসিক রোগীদের তহবিল (মারোত)।
এ সময় মিমিয়ার বড় ভাই ইসহাক ফেদা জানান, এই কঠোর লকডাউন উপেক্ষা করে আমি আমার বোনের খবর পেয়ে পটুয়াখালীর গলাচিপা থেকে টেকনাফে এসেছি। মানবিক সংগঠন (মারোত) আমার বোনসহ চিকিৎসা ও যাতায়াতের জন্য আর্থিক সহযোগিতা করেছে। এই সংগঠনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।
হস্তান্তরপ্রক্রিয়ার কাজটি সম্পাদন করেন সংগঠনের সাখাওত তালুকদার। এ অনাড়ম্বর মারোতের ২৯তম হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন করায় মারোতের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মারোতের কেন্দ্রীয় প্রধান উপদেষ্টা অধ্যাপক সন্তোষকুমার শীল।



আরো সংবাদ


হামাসের কমান্ডার নিহত (৯৭২৫)চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (৯৫৯১)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭২৬০)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৫৮১)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮১৫)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬১)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৩১৪)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪০৯৪)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১১)কুম্ভমেলার তীর্থযাত্রীরা ভারতজুড়ে যেভাবে করোনা সংক্রমণ ছড়িয়েছে (৩৫৬৯)