২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চাটখিলে ২ দোকান পুড়ে ছাই

-

নোয়াখালীর চাটখিল উপজেলার দেলিয়াই বাজারে মঙ্গলবার ভোরে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে দু’টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আংশিক পুড়েছে আরো তিনটি দোকান। স্থানীয় লোকজন ও চাটখিল ফায়ার সার্ভিস প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে বাজারের ব্যবসায়ীদের ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকা বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন।
দেলিয়াই বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু তৈয়ব জানান, জনপ্রিয় টেইলার্সের আয়রন মেশিন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। এতে করে জনপ্রিয় টেইলার্স ও পাশের জয়নাল স্টোর পুড়ে ছাই হয়ে যায়। এ ছাড়া আরো একটি ফটোকপি, একটি কনফেকশনারি ও আরেকটি মনোহারী দোকান আশিংক পুড়ে যায়। অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে চাটখিল থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল