২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অর্ধকোটি টাকা ব্যয়ে খালের নামে নালা খনন

-

সাড়ে চার শতাধিক সুফলভোগী খাল খননে অর্ধকোটি টাকা বরাদ্দ হলেও খাল খনন হয়েছে নাকি নালা কেটে পরিস্কার করা হয়েছে এ প্রশ্ন স্বয়ং সুফলভোগীদের। তারা শুধু স্বাক্ষর করেছেন, কি লেখা আছে তাও জানেন না। তবে কাজে ক্রটির কথা স্বীকার করলেও নেই কোনো পদক্ষেপ তদারকি কর্তৃপক্ষের। এভাবেই বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া-ভররামদিয়া খাল খনন করে বিল উত্তোলন করা হয়েছে।
সরেজমিনে খাল খননকৃত এলাকায় গিয়ে দেখা যায়, কোনোমতে খালের দু’পাশে ঘাস কেটে পরিস্কার করা হয়েছে। বিভিন্ন স্থানে খালের কোনো জায়গা নেই। মনে হচ্ছিল খাল নয়, কোনোমতে কেটে নালা তৈরি করা হয়েছে। এলাকার কয়েকজন সুবিধাভোগীর সাথে কথা বললে নাম না প্রকাশের শর্তে বলেন, আসলে খালটি খনন না করলেও সমস্যা হতো না। ভেকু দিয়ে কোনো মতে ঘাস কেটে পরিস্কার করা হয়েছে। আমরা সুফলভোগী হলেও আমাদের কাছ থেকে শুধু স্বাক্ষর নিয়েছেন। আবার অনেকেই বলেন, শুনেছি সুফলভোগী হিসেবে নাম রয়েছে। তবে আমাদের কাছ থেকে কোনো স্বাক্ষর নেয়া হয়নি।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল