১৪ মে ২০২১
`

ডিজিটাল নিরাপত্তা আইনে আ’লীগনেতা গ্রেফতার

-

সরকারবিলোৰী অপপ্রচার চালানো ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার দায়ে আওয়ামী লীগ নেতা অলি আহমেদ মোল্লা (৫০) ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার হয়েছেন। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মণ্ডব ইউনিয়ন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য। বৃহস্পতিবার সিংগাইর উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক টিপু সুলতান বাদি হয়ে সিংগাইর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করলে তাকে গ্রেফতার করা হয় বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই শামীম আহমেদ নিশ্চিত করেন। তিনি আরো বলেন, তার নিজ নামীয় ‘অলি আহমেদ মােল্লা ফেসবুক আইডি থেকে বিভিন্ন সময় সরকারবিরোধী অপপ্রচার চালান। সেই সাথে প্রধানমন্ত্রীকে নিয়েও কটুক্তি করেন তিনি।
এ ব্যাপারে জয়মণ্ডৰ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রিয়াজুল ভাক্তার বলেন, অলি আহমেদ মোল্লা আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ ও দুর্দিনের কর্মী । আমার জানা মতে তিনি সাধারণ মোবাইলও ভালো করে চালাতে পারেন না, স্মার্টফোনে ফেসবুক চালানো তো দূরের কথা। তারপরও কিভাবে যে কি হলো বুঝে উঠতে পারছি না।



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩১)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭০৭)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭০)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫১)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)