১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় মালিক-প্রহরীকে বেঁধে খামার থেকে গরু লুট

-

মালিক ও নৈশপ্রহরীকে বেঁধে রেখে খামারের গরু লুট করে নিয়ে গেল ডাকাতদল। কুমিল্লা আদর্শ সদর উপজেলার পালপাড়া গ্রামের নহর অ্যাগ্রো ফার্মে এ ঘটনা ঘটে। সোমবার লুট হওয়া খামার পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার ও কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক।
খামারের মালিক পালপাড়া গ্রামের বাসিন্দা ওমর ফারুক জানান, তার ব্যবসায়িক পার্টনার মুহিতুল ইসলাম রাসেল ও খামের নৈশপ্রহরী রাতে খামারে ঘুমিয়ে ছিলেন। রোববার রাত সোয়া ২টার দিকে ডাকাতদল খামারে হানা দেয়। ডাকাতদল খামারের মূল ফটকের তালা ভেঙে তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে। তাদের চোখ মুখ বেঁধে ফেলে। পরে ট্রাকে করে খামারের ১১টি গরু নিয়ে যায়। যার মধ্যে পাঁচটি গাভী, চারটি বাছুর ও দুটি ষাঁড় ছিল।
খামারের নৈশপ্রহরী রনি বলেন, প্রথমে চিৎকার করার চেষ্টা করেছি। এ সময় তারা ধারালো অস্ত্র মাথায় ধরে জানে মেরে ফেলার হুমকি দেয়। মাত্র ৩০ মিনিটেই খামারে গরুগুলোকে ট্রাকে করে নিয়ে যায়।
কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, আমরা ঘটনার পুরো বিষয়টা জেনেছি। খামারে কোনো সিসি ক্যামেরা ছিল না। খামারের অদূরে একটি বাড়ির সিসি ক্যামেরায় একটা ট্রাক প্রবেশের ফুটেজ পেয়েছি। আমরা তদন্ত করছি।


আরো সংবাদ



premium cement