২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ ৪ জন দগ্ধ

-

বগুড়ার শেরপুরে একটি বসতবাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে স্বামী-স্ত্রীসহ চারজন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এবং সেখান থেকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হয়। শুক্রবার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার মহিপুর কলোনি গ্রামস্থ আনোয়ার হোসেনের বসতবাড়িতে এই ঘটনা ঘটে।
বিস্ফোরণে দগ্ধরা হলেন- মহিপুর কলোনি গ্রামের আনোয়ার হোসেন (৫৫), তার স্ত্রী হেলেনা বেগম (৪৮), ছেলে নুরুজ্জামান (৩১) ও প্রতিবেশী মোতাহার হোসেনের স্ত্রী আমেনা খাতুন (৪৬)।
শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা রতন হোসেন জানান, মহিপুর গ্রামের আনোয়ার হোসেন স্থানীয় বাজার থেকে একটি নতুন গ্যাস সিলিন্ডার নিয়ে বাড়িতে যান। এরপর রান্নাঘরে গিয়ে চুলার সাথে গ্যাস সিলিন্ডারের সংযোগ দেয়ার সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। এতে তিনিসহ তার পরিবারের তিনজন দগ্ধ হন। আর তাদের উদ্ধার করতে গিয়ে প্রতিবেশী এক নারী দগ্ধ হন।
শেরপুর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক মামুনুর রশিদ বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে।


আরো সংবাদ



premium cement

সকল