২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পার্বতীপুরে স্ত্রীর হাতে স্বামী খুন

-

দিনাজপুরের পার্বতীপুরে স্বামী শাহাজাদ হোসেনকে (৩৮) হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া এলাকায় চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ড ঘটে। বৃহস্পতিবার সকালে নিহতের বাড়ি থেকে তার স্ত্রী শরিফা বেগমকে গ্রেফতার করে পুলিশ।
পারিবারিক সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ৩ অক্টোবর পার্বতীপুর শহরের চান্দোয়াপাড়া এলাকায় মৃত জহির উদ্দীনের ছেলে শাহাজাদ হোসেনের সাথে একই উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের বিয়ে হয়। শরিফার এটি চতুর্থ ও শাহাজাদ হোসেনের তৃতীয় বিয়ে। বিয়ের পর থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।
পার্বতীপুর মডেল থানার এসআই আনিছুর রহমান জানান, বুধবার বিকেলে স্ত্রী শরিফা বেগম সুজির হালুয়ার সাথে ঘুমের বড়ি মিশিয়ে শাহজাদকে খেতে দেয়। এতে তিনি গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরিফা বেগম ঘুমন্ত অবস্থায় স্বামীকে গলাটিপে তাকে হত্যা করার কথা স্বীকার করেছে।
পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেছুর রহমান বলেন, স্বামী হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 


আরো সংবাদ



premium cement