২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নেত্রকোনার মোহনগঞ্জে নারীকে কুপিয়ে জখম

-

নেত্রকোনার মোহনগঞ্জে জরুনা বেগম (৩০) নামে এক নারীকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। পেটের ভুঁড়ি বের করে দেয়ার পর দ্রুত মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জরুনা উপজেলার বড়পাইকুড়া গ্রামের রোকন মিয়ার স্ত্রী। এ ঘটনায় একই গ্রামের জহিরুল (৩০) ও জুবায়ের (২০) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রতিবেশীর জায়গার ওপর দিয়ে হাটাহাটিকে কেন্দ্র করে একই গ্রামের আব্দুল হাইয়ের ছেলে শহীদের সাথে কথাকাটাকাটি হয় জরুনার। একপর্যায়ে শহীদ উত্তেজিত হয়ে জরুনার পেটে ধারালো দা দিয়ে কোপ দেয়।
মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, প্রধান আসামি শহীদকে গ্রেফতারের অভিযান চালানো হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয়

সকল