১২ এপ্রিল ২০২১
`

দক্ষিণ সুনামগঞ্জে সংঘর্ষ চাচা-ভাতিজা নিহত

-

দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামে জায়গা জমি নিয়ে আপন চাচা-ভাতিজার মধ্যে সংঘর্ষে দু’জন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত চাচা আবদুল তাহিদ (৫২) উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের মৃত ওসমান গণির ছেলে এবং ভাতিজা রিপন মিয়া (৪২) একই গ্রামের রাফিক মিয়ার ছেলে।
বৃহস্পতিবার সকাল ৮টায় উভয়পক্ষের লোকজন কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে গ্রামের মাঠে সংঘর্ষে লিপ্ত হয়। এতে আবদুল তাহিদ মিয়া ও রিপন মিয়াকে শুরুতর আহতাবস্থায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। আরো কয়েকজন আহতকে সেখানে নেয়া হয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আবদুল তাহিদ ও রিপন মিয়া মারা যান।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় শান্তিগঞ্জ বাজারে সিএনবির জায়গা নিয়ে চাচা-ভাতিজার মধ্যে বুধবার কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ডুংরিয়া গ্রামের মাঠে সংঘর্ষে লিপ্ত হলে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। গ্রামে উত্তেজনা বিরাজ করছে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজি মোক্তাদির হোসেন চৌধুরী জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

 



আরো সংবাদ