১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বেলাবতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

-

নরসিংদীর বেলাবতে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার উপজেলার বীর বাঘবের গ্রামে টানপাড়ায়। শিশু দুটি হচ্ছে বীর বাঘবের গ্রামের শাহাদত মিয়ার ছেলে শামিউল ইসলাম ফোয়াদ (৪) এবং একই পরিবারের মনির হোসেনের মেয়ে লিজা (৩)।
পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালবেলা শিশু দুটি খেলার জন্য বাড়ি থেকে বের হয়। দীর্ঘ সময় তাদের বাড়ির আশপাশে দেখতে না পেয়ে পরিবারের লোকজন তাদেরকে খুঁজতে শুরু করে । অবশেষে বাড়ির পাশে সিরাজ মিয়ার পুকুরপাড়ে শিশু লিজার জুতা দেখতে পেয়ে পুকুরে তল্লাশি চালালে এবং লিজার দেহ পানিতে ভাসতে দেখে তাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে একই পুকুরে পানির নিচ থেকে সামিউলেরও সন্ধান মিলে। শিশু দুটিকে উদ্ধার করে দ্রুত বেলাব স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল