১৭ এপ্রিল ২০২১
`

বালিয়াকান্দিতে বিনামূল্যে চিকিৎসাসেবা

-

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ফ্রি মেডিক্যাল ক্যাম্পে পাঁচ শতাধিক অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসাসেবা দেয়া হয়েছে। ড্রিমার্স কনসালটেশন অ্যান্ড রিসার্চের সহযোগিতায় শুক্রবার সদর ইউনিয়নের পশ্চিম শেখ পাড়ায় মীরবাড়ি চেরিবাগ জামে মসজিদ ও দাওয়া সেন্টার কমিটি এবং শহীদ মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান ইসলামিক সেন্টারের যৌথ উদ্যোগে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ইঞ্জিনিয়ার মীর হাসানুর রফিক রিংকু, রিয়াজুল ইসলাম, এএসএম জাকির হাসান, সোহেল রানা কনক প্রমুখ। চিকিৎসাসেবা দেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয়, ইবনে সিনা মেডিক্যাল কলেজ, নর্দার্ন মেডিক্যাল কলেজ, সোহরাওয়ার্দীসহ হাসপাতাল থেকে আগত ১৩ জন বিশেষজ্ঞ চিকিৎসক।
নিউরো মেডিসিন চিকিৎসক ডা: ইলিয়াস বলেন, ড্রিমার্স কনসালটেশন অ্যান্ড রিসার্চের সহযোগিতায় নিউরো মেডিসিন, নাক কান গলা, গাইনি, বক্ষব্যাধি, কিডনি লিভার ও পরিপাকতন্ত্র, চর্ম ও যৌনসহ বিভিন্ন রোগের চিকিৎসা দেয়া হয়। এ ছাড়াও ইজিসি, আল্ট্রাসনোগ্রাম ও ব্লাড সুগার পরীক্ষা করা হয়।
চিকিৎসাসেবার উদ্যোক্তা মীর শাহিনুর রফিক শাওন বলেন, গত দুই বছর ধরে আমাদের এ কার্যক্রম চলছে। আমার মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ কার্যক্রম প্রতি বছরই চলবে। বিজ্ঞপ্তি।



আরো সংবাদ