১৭ এপ্রিল ২০২১
`

সংক্ষিপ্ত সংবাদ

-

শিবপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন
নরসিংদী জেলার শিবপুর উপজেলায় মামুন সরকার (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ৩টার দিকে শিবপুর উপজেলার ধানুয়া দাখিল মাদরাসার সামনের সড়ক থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মামুন সরকার শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের চক্রধা গ্রামের আবদুল আওয়াল বাচ্চুর ছেলে। শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। শিবপুর (নরসিংদী) সংবাদদাতা।

শালিখায় খাল পুনঃখননের দাবি এলাকাবাসীর
মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া ইউনিয়নের আলোকদিয়া গ্রামের একটি খাল ভরাট হয়ে যাওয়ায় বর্ষা মৌসুমে মানবেতর জীবনযাপন করে এলাকাবাসী। এ জন্য বর্ষা মৌসুমের আগেই খালটি পুনঃখননের দাবি জানিয়েছেন এলাকাবাসী। গ্রামের বাসিন্দা কহিনুর মোল্লা জানান, প্রাকৃতিক উপায়ে খালটি ভরাট হয়ে যাওয়ায় বর্ষা মৌসুমে গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়। শালিখা (মাগুরা) থেকে সংবাদদাতা।

শিবগঞ্জে নারীকে গলা
কেটে হত্যা
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জবনা পাল নামে এক স্বামী পরিত্যক্তা নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে তার নিজ শয়ন কক্ষে এ ঘটনা ঘটে। নিহত নারী শিবগঞ্জ পৌর এলাকার মৃত হেমপালের মেয়ে। শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদ জানান, জবনা পাল ছেলের বউ-ছোট নাতিকে নিয়ে পৌর এলাকার কুমারপাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। তবে কী কারণে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা।

পাইকগাছায় গৃহবধূ ধর্ষণ মামলার আসামি গ্রেফতার
খুলনার পাইকগাছায় ব্লাকমেইল করে গৃহবধূকে ধর্ষণপূর্বক ভিডিও ধারণ অভিযোগে সমীরন মণ্ডল (৩০) নামে এক ধর্ষককে পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার লতা ইউনিয়নের মুনকিয়া গ্রামের শ্রীনিবাস মণ্ডলের ছেলে। এ ঘটনায় গৃহবধূ সমীরনের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। অভিযুক্ত সমীরণকে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে বলে ওসি এজাজ শফী জানান। পাইকগাছা (খুলনা) সংবাদদাতা



আরো সংবাদ