১৪ এপ্রিল ২০২১
`

গোয়ালন্দে সোনালী ব্যাংকে টাকা ছিনতাই

-

রাজবাড়ীর গোয়ালন্দে সোনালী ব্যাংক থেকে ফরিদা বেগম (৬৫) নামে এক গ্রাহকের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সোনালী ব্যাংকের উপজেলা কমপ্লেক্স শাখায় এ ঘটনা ঘটে। ওই ব্যাংকে কোনো সিসি ক্যামেরা না থাকায় ছিনতাইকারীকে শনাক্ত করা সম্ভব হয়নি।
ঘটনাস্থল থেকে জানা যায়, ওই মহিলা ও তার মেয়ে চাঁদনী (২৩) ব্যাংক থেকে নগদ ৪০ হাজার টাকা উত্তোলন করেন। কাউন্টারের সামনে বসে থাকা এক যুবক নিজেকে ব্যাংক কর্মচারী পরিচয় দিয়ে ওই মহিলাকে টাকা গুনে নেয়ার পরামর্শ দেয়। একপর্যায় নিজেই টাকা গুনে দিতে এগিয়ে আসে ওই যুবক। টাকার বান্ডিল হাতে নিয়ে গুনতে শুরু করে। একপর্যায়ে দ্রুত ব্যাংকের সামনে রাখা মোটরসাইকেলে উঠে সে পালিয়ে যায়। এ ব্যাপারে সোনালী ব্যাংকের শাখা ম্যানেজার মাহাবুবুল আলম মিন্টু বলেন, গ্রাহকদের অসাবধানতার কারণে এমন ছিনতাইয়ের ঘটনা ঘটছে। নগদ টাকা-পয়সার ব্যাপারে গ্রাহক সতর্ক না হলে আমরা কি করতে পারি?

 



আরো সংবাদ


অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার করোনা সংক্রমণের নতুন রেকর্ড, তবু লকডাউনে যাবে না ভারত নোয়াখালীতে স্ত্রীকে হত্যার চেষ্টার অভিযোগে স্বামী কারাগারে মোবাইল চুরির অপবাদে ধর্ষণ, আটক ৩

সকল