২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চাটখিলে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বেলায়েতের সমর্থনে নির্বাচনী সভা

-

নোয়াখালীর চাটখিল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক বেলায়েত হোসেনের সমর্থনে এক বিশাল নির্বাচনী সভা সোমবার বিকেলে চাটখিল পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ইমরুল চৌধুরী রাসেলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক কিং মোজাম্মেল। বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক যুবলীগ নেতা সালাউদ্দিন সুমন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাজীব হোসেন রাজু, যুগ্ম আহ্বায়ক নুর উদ্দিন উজ্জ্বল প্রমুখ।
বক্তারা মেয়র প্রার্থী বেলায়েত হোসেনের ছাত্র রাজনীতি থেকে শুরু করে যুবলীগের রাজনীতিতে তার শ্রম, ঘাম, অর্থ ব্যয়, ত্যাগ স্বীকার ও জোট সরকারের আমলে হামলা-মামলার শিকার ত্যাগী এ নেতাকে মনোনয়ন না দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল