২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ফরিদগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

-

ফরিদগঞ্জ পৌরনির্বাচনে বিএনপির বিদ্রোহী প্রার্থী টুটুল পাটওয়ারী মনোনয়ন প্রত্যাহার করেছেন। মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন। টুটুল ফরিদগঞ্জ পৌরসভা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক।
সংবাদ সম্মেলনে টুটুল বলেন, ব্যক্তির চেয়ে দল বড়। তাই দলের বৃহত্তর স্বার্থে, গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে দলীয় আনুগত্যের অংশ হিসেবে মনোনয়ন প্রত্যাহার করে নিচ্ছি। আসন্ন নির্বাচনে আমরা ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষের জন্য কাজ করব। একই সময় বক্তারা বিএনপির উপজেলা এবং জেলা কমিটির নেতাদের বিষয়ে বিভিন্ন অভিযোগও তুলে ধরেন।
ফরিদগঞ্জ পৌরসভা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ভিপি জাকির হোসেন, সাবেক যুগ্ম-আহ্বায়ক ভিপি শাহ আলম মুকুল প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি

সকল