২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে রুমানা হত্যার সুষ্ঠু তদন্ত দাবি

-

নোয়াখালীর সেনবাগে রুমানা আক্তার রুমি নামে এক সন্তানের জননীকে হত্যার সুষ্ঠু তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। গতকাল রোববার দুপুরে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত অভিযোগে রুমানা আক্তারের ভাই সুরুজ মিয়া জানান, ২০২০ সালে ২৭ ডিসেম্বর বিকেলে তাদের বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পর বিকেলে রুমানার জা ফোন করে জানান যে রুমানা মারা গেছেন। ঘটনাস্থলে গিয়ে রুমানার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখলেও পুলিশ সুরুত হাল রিপোর্টে কোনো ধরনের আঘাতের চিহ্নের কথা উল্লেখ করেনি বরং এটি একটি অপমৃত্যু বলে মামলা দায়ের করে। তিনি বলেন, আমরা বারবার পুলিশের কাছে হত্যা মামলার বিষয়ে বললে তারা আমাদের সাথে বিভিন্নভাবে খারাপ আচরণ করে এবং আমাদের উল্টো মামলার ভয় দেখিয়ে হুমকি দেখায়।
তিনি আরো জানান, আমার বোনের শ্বশুর বাড়ির লোকজন বিভিন্নভাবে টাকা-পয়সা দিয়ে থানাকে ম্যানেজ করেছে। ফলে থানা পুলিশের সাথে সখ্যতার কারণে তারা গ্রেফতার এড়িয়ে এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং আমাদের নানাভাবে হুমকি দিচ্ছে। তাই আমরা একটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায়বিচার কামনা করছি। আমাদের কথা অপরাধী যেই হোক তাদের সাজা হোক।

 


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল