২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
নয়া দিগন্তে সংবাদ প্রকাশ

আত্রাই রেল স্টেশনের প্লাটফর্ম দখলমুক্ত

-

দৈনিক নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর আত্রাই রেলওয়ে প্লাটফরম দখল মুক্ত হয়েছে। এতে ট্রেন যাত্রীদের মধ্যে অনেকটা স্বস্তি ফিরে এসেছে। প্লাটফরমে দোকান পাট এবং প্রবেশমুখে মাছের দোকান ছিল। ফলে চরম দুর্ভোগের শিকার হচ্ছিল শত শত ট্রেন যাত্রী।
গত মঙ্গলবার ‘আত্রাই রেলওয়ে প্লাটফরম মাছ বিক্রেতাদের দখলে’ শিরোনামে স্বচিত্র একটি সংবাদ প্রকাশ হয়। এ সংবাদ ছাপার পর নড়েচড়ে বসেছেন রেলওয়ে কর্তৃপক্ষ। গত বুধবার রেলওয়ের বিভাগীয় ভূসম্পত্তি কর্মকর্তার নির্দেশক্রমে (পাকশী) সান্তাহার রেলওয়ে হতে কানুনগো আলীমুর রাজিব ও রেলওয়ে নিরাপত্তার বাহিনীর এএসআই কামরুজ্জামানের নেতৃত্বে নিরাপত্তা বাহিনীর সদস্যরা সব দোকানপাট উচ্ছেদ করেন।
আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন মাস্টার ছাইফুল ইসলাম বলেন, আমাদের নিষেধ উপেক্ষা করে প্রভাব খাটিয়ে দোকান বসায় স্থানীয়রা। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ প্লাটফরম দখলমুক্ত করেছেন। এ পরিবেশ ধরে রাখার চেষ্টা করব।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল