২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সোনারগাঁওয়ে ১০ মোবাইল চোরাকারবারি গ্রেফতার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর রূপালী মার্কেট থেকে ৮৮৩টি মোবাইল সেটসহ ১০ চোরাকারবারিকে গ্রেফতার করেছে র্যাব। রোববার সকালে র্যাব-১০ এর একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদের সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়। গ্রেফতারকৃতরা হলোÑ সাহাজুল ইসলাম ওরফে সাজু, কবির হোসেন, রোমান মোল্লা, রাসেল গাজী ওরফে মিঠু, হাবিবুর রহমান, রাজু আহম্মেদ, নবীর হোসেন, মোহাম্মদ শাহীন, জয়নাল আবেদীন ও হাবিবউল্লাহ ওরফে সোহাগ।
জানা যায়, শিল্পনগরী কাঁচপুর রূপালী মার্কেট এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন ব্রান্ডের চোরাই মোবাইল কেনাবেচা করে আসছিল তারা।

 


আরো সংবাদ



premium cement
ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর ভালো আছেন খালেদা জিয়া

সকল