২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাওয়ার দরকার নেই’

-

আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠত হবে বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচন। আর এ নির্বাচনে নৌকায় ভোট দিলে ভোটাররা ভোটকেন্দ্রে যাবেন আর না হলে যাওয়ার দরকার নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন। শনিবার রাতে পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডে নৌকার পথসভায় এমন কথা বলেন তিনি। ইতোমধ্যে তার এই ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালও হয়েছে। এ নিয়ে পৌর এলাকার সাধারণ ভোটারদের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা। এ কথা শুনে সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আতঙ্ক বিরাজ করছে। সাধারণ ভোটারদের দাবি যে করেই হোক নিরপেক্ষ নির্বাচন হতে হবে।
এ বিষয়ে পাথরঘাটা রিটার্নিং কর্মকর্তা ইউএনও সাবরিনা সুলতানা বলেন, আমি ঘটনার সত্যতা যাচাই করে যদি সত্যতা পাই তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটা একান্তই আওয়ামী লীগের উঠান বৈঠকে। আমার কর্মীদের উদ্দেশ করেই আমি এ কথা বলেছি। এটা কোনো সাধারণ ভোটারের উদ্দেশে বলা হয়নি। আমি কি এ কথাটুকু আমার দলের কর্মীদের বলতে পারবো না?


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল