০৯ মার্চ ২০২১
`

‘নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যাওয়ার দরকার নেই’

-

আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে অনুষ্ঠত হবে বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচন। আর এ নির্বাচনে নৌকায় ভোট দিলে ভোটাররা ভোটকেন্দ্রে যাবেন আর না হলে যাওয়ার দরকার নেই বলে সাফ জানিয়ে দিয়েছেন পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন। শনিবার রাতে পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডে নৌকার পথসভায় এমন কথা বলেন তিনি। ইতোমধ্যে তার এই ভিডিও বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরালও হয়েছে। এ নিয়ে পৌর এলাকার সাধারণ ভোটারদের মধ্যে চলছে নানা জল্পনা-কল্পনা। এ কথা শুনে সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আতঙ্ক বিরাজ করছে। সাধারণ ভোটারদের দাবি যে করেই হোক নিরপেক্ষ নির্বাচন হতে হবে।
এ বিষয়ে পাথরঘাটা রিটার্নিং কর্মকর্তা ইউএনও সাবরিনা সুলতানা বলেন, আমি ঘটনার সত্যতা যাচাই করে যদি সত্যতা পাই তাহলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এ দিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটা একান্তই আওয়ামী লীগের উঠান বৈঠকে। আমার কর্মীদের উদ্দেশ করেই আমি এ কথা বলেছি। এটা কোনো সাধারণ ভোটারের উদ্দেশে বলা হয়নি। আমি কি এ কথাটুকু আমার দলের কর্মীদের বলতে পারবো না?



আরো সংবাদ