১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিল

-

আগামী ১৪ ফেব্রুয়ারি রাজবাড়ী পৌরসভার নির্বাচন। ওই নির্বাচনের মনোনয়নপত্র বাছাই ক্রার্যক্রম ছিল মঙ্গলবার। এই বাছাই কার্যক্রমে রূপালী ব্যাংকে ঋণ খেলাপির দায়ে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তোফাজ্জেল হোসেন মিয়ার মনোনয়নপত্র বাতিল করেছে জেলা নির্বাচন কমিশন।
বিএনপি প্রার্থী তোফাজ্জেল হোসেন মিয়া জানান, তিনি ঋণ খেলাপি নন। অনেক আগেই রূপালী ব্যাংকের টাকা পরিশোধ করেছেন। আজ বুধবার তিনি জেলা প্রশাসকের কাছে আপিল করবেন। প্রার্থিতা ফিরে পেতে প্রয়োজনে উচ্চ আদালত পর্যন্ত তিনি যাবেন। এই নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী, বিএনপি প্রার্থী ও সাবেক মেয়র তোফাজ্জেল হোসেন মিয়া, জাতীয় পার্টির প্রার্থী কে এ রাজ্জাক মেরিন ও স্বতন্ত্র প্রার্থী যুবলীগ নেতা সাবেক ওয়ার্ড কমিশনার শেখ আলমগীর শেখ তিতু, ১২ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ৫০ জন সাধারণ কাউন্সিলর মনোনয়নপত্র দাখিল করেন।
রাজবাড়ী পৌরসভা নির্বাচনের রিটানিং অফিসার সারোয়ার আহম্মেদ সালেহীন জানান, ওই নির্বাচনের মঙ্গলবার ছিল মনোনয়নপত্র বাছাই কার্যক্রম। এ দিন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের মধ্যে শুধুমাত্র তোফাজ্জেল হোসেন মিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের দেয়া তথ্যানুযায়ী তোফাজ্জেল হোসেন মিয়া রূপালী ব্যাংকে ঋণ খেলাপি। আর ওই কারণেই তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল