০৪ মার্চ ২০২১
`

কলারোয়ায় সরে দাঁড়ালেন বিএনপি নেতা

-

সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনের মেয়রপ্রার্থী ও টানা দুইবারের নির্বাচিত মেয়র বিএনপি নেতা গাজী আক্তারুল ইসলাম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। সোমবার বিকেলে কলারোয়া পৌর শহরের নিজ বাসবভনে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।
সংবাদ সম্মেলনে আক্তারুল ইসলাম বলেন, ইতঃপূর্বে আমি জনগণের ভোটে মেয়র নির্বাচিত হয়েছি। এবারো আমি দলীয় মনোনয়ন চেয়েছিলাম; কিন্তু আমাকে মনোনয়ন দেয়া হয়নি। ইতোমধ্যে প্রতীক বরাদ্দ হলেও মামলায় ব্যস্ততার কারণে আমি যথাসময় মনোনয়ন প্রত্যাহার করতে পারিনি। তার জন্য আমি প্রার্থী। আমি বৈধ প্রার্থী হলেও এখন পর্যন্ত নিজের জন্য ভোট প্রার্থনা করিনি। আমি দলের প্রতি সম্মান দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি তাই আমার নামে বরাদ্দকৃত প্রতীকে (নারকেলগাছ) ভোট না দেয়ার জন্য কলারোয়া পৌরবাসীকে অনুরোধ করছি।
তিনি আরো বলেন, আমি জানি ৩০ জানুয়ারির পৌর নির্বাচন নিয়ে আপনাদের মাঝে বেশ কৌতূহল রযেছে। আমার স্ত্রী নার্গিস সুলতানা জগ প্রতীকে এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত নন। ফলে প্রশ্ন আসতে পারে তিনি নির্বাচনে থাকবেন কি না। আমার বক্তব্য হলোÑ প্রত্যেকের নির্বাচন করার পূর্ণ স্বাধীনতা রয়েছে। আমার স্ত্রী নির্বাচন করবেন নাকি করবেন না সেটি তিনিই ভালো বলতে পারবেন। তবে এটা বলতে পারি সুষ্ঠু ভোট হলে কলারোয়াবাসী তাদের যোগ্য ব্যক্তিকেই মেয়র হিসেবে নির্বাচিত করবেন।
.আক্তারুল ইসলাম আরো বলেন, আমি কলারোয়া উপজেলা ছাত্রদলের সভাপতি ছিলাম। বর্তমানে সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য। দলের প্রতি আমি সবসময় অনুগত। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত বিএনপিই করে যাবো।



আরো সংবাদ


গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আরেকটি যুদ্ধ দরকার : আমান উল্লাহ আমান ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি মজনু গ্রেফতার নিউইয়র্কে এপ্রিলে সীমিত পরিসরে কিছু থিয়েটার পুনরায় খোলার অনুমতি ক্যালিফোর্নিয়ায় মেক্সিকো সীমান্তের কাছে সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত পরমাণু সমঝোতাকে এগিয়ে নেয়ার একমাত্র উপায় নিষেধাজ্ঞা প্রত্যাহার : ইরান মহান মুক্তিযুদ্ধে এইচ টি ইমামের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ : রাষ্ট্রপতি মৃত্যুর ৬৩ বছর পর আলজেরিয়ার স্বাধীনতাকামীকে হত্যার দায় স্বীকার ফ্রান্সের এইচ টি ইমামের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক এক দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী আইএইএ’তে ইরানবিরোধী সম্ভাব্য প্রস্তাবকে ‘বালসুলভ’ বলল রাশিয়া ইরানের সাথে কূটনৈতিক সম্পর্ক পুনঃস্থাপনের সিদ্ধান্ত নিল আয়ারল্যান্ড

সকল