২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কলারোয়ায় সরে দাঁড়ালেন বিএনপি নেতা

-

সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনের মেয়রপ্রার্থী ও টানা দুইবারের নির্বাচিত মেয়র বিএনপি নেতা গাজী আক্তারুল ইসলাম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। সোমবার বিকেলে কলারোয়া পৌর শহরের নিজ বাসবভনে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।
সংবাদ সম্মেলনে আক্তারুল ইসলাম বলেন, ইতঃপূর্বে আমি জনগণের ভোটে মেয়র নির্বাচিত হয়েছি। এবারো আমি দলীয় মনোনয়ন চেয়েছিলাম; কিন্তু আমাকে মনোনয়ন দেয়া হয়নি। ইতোমধ্যে প্রতীক বরাদ্দ হলেও মামলায় ব্যস্ততার কারণে আমি যথাসময় মনোনয়ন প্রত্যাহার করতে পারিনি। তার জন্য আমি প্রার্থী। আমি বৈধ প্রার্থী হলেও এখন পর্যন্ত নিজের জন্য ভোট প্রার্থনা করিনি। আমি দলের প্রতি সম্মান দেখিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি তাই আমার নামে বরাদ্দকৃত প্রতীকে (নারকেলগাছ) ভোট না দেয়ার জন্য কলারোয়া পৌরবাসীকে অনুরোধ করছি।
তিনি আরো বলেন, আমি জানি ৩০ জানুয়ারির পৌর নির্বাচন নিয়ে আপনাদের মাঝে বেশ কৌতূহল রযেছে। আমার স্ত্রী নার্গিস সুলতানা জগ প্রতীকে এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত নন। ফলে প্রশ্ন আসতে পারে তিনি নির্বাচনে থাকবেন কি না। আমার বক্তব্য হলোÑ প্রত্যেকের নির্বাচন করার পূর্ণ স্বাধীনতা রয়েছে। আমার স্ত্রী নির্বাচন করবেন নাকি করবেন না সেটি তিনিই ভালো বলতে পারবেন। তবে এটা বলতে পারি সুষ্ঠু ভোট হলে কলারোয়াবাসী তাদের যোগ্য ব্যক্তিকেই মেয়র হিসেবে নির্বাচিত করবেন।
.আক্তারুল ইসলাম আরো বলেন, আমি কলারোয়া উপজেলা ছাত্রদলের সভাপতি ছিলাম। বর্তমানে সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য। দলের প্রতি আমি সবসময় অনুগত। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত বিএনপিই করে যাবো।


আরো সংবাদ



premium cement