২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আত্রাইয়ে গ্রামীণফোনের অফিসে ১০ লাখ টাকার মালামাল চুরি

-

নওগাঁর আত্রাইয়ে গ্রামীণফোনের স্থানীয় পরিবেশন কার্যালয়ে দুর্ধর্ষ চুরি হয়েছে। মিনিটকার্ড ও এমবিকার্ডসহ গ্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে যায় চোর। রোববার রাতের যেকোনো সময় উপজেলা সদরে কৃষি ব্যাংকের বিপরীতে গ্রামীণফোনের স্থানীয় পরিবেশকের কার্যালয়ে এ চুরির ঘটনা ঘটে।
দীর্ঘদিন থেকে ব্যবসা করে আসছেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল ওয়াদুদ খান। রোববার অফিসের কার্যক্রম শেষে টাকা ও অন্যান্য মালামাল রেখে তালাচাবি দিয়ে নিজ বাড়ি চলে যান। চোর কলাপসিবল গেটের দু’টি তালা ও দরজার একটি তালা ভেঙে ঘরে প্রবেশ করে। স্টিলের আলমারির তালা ভেঙে দু’টি মোবাইল ও একটি ল্যাপটপসহ গ্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে যায়।
আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনা দৃষ্টে মনে হচ্ছে চোরেরা পরিকল্পনা অনুযায়ী ঘটনা ঘটিয়েছে। আমরা খুব আন্তরিকতার সাথে বিষয়টি খতিয়ে দেখছি।


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল