১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সিঙ্গাইরে ভয়াবহ আগুনে ২ জন দগ্ধ : কোটি টাকার ক্ষতি

-

মানিকগঞ্জের সিংগাইরে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এতে অগ্নিদগ্ধ হয়েছেন দুইজন। রোববার দুপুর ১২টার দিকে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের খোলাপাড়া বাসস্ট্যান্ডের রফিক মার্কেটে এ অগ্নিকাণ্ড ঘটে।
জানা গেছে, মার্কেটের আব্দুল মালেকের ব্যবসা প্রতিষ্ঠান মা ট্রেডার্স থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখায় দোকানের ডিজেল, মবিল, পেট্রল, এলপি গ্যাস সিলিন্ডার, হার্ডওয়্যারসহ সমস্ত মালামাল পুড়ে যায়। সেই সাথে পাশের শচিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ, আবুল হোসেন ও ঈমান মুন্সীর বসতঘরসহ বিভিন্ন মালামাল পুড়ে যায়। এ সময় মা ট্রেডার্সের স্বত্বাধিকারী আব্দুল মালেকের বাবা নাজিম উদ্দিন (৭৫) ও কর্মচারী শাহীনুর ইসলাম (৩০) অগ্নিদগ্ধ হন। দু’জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ক্ষতিগ্রস্তরা জানান, মা ট্রেডার্সের ৫০-৬০ লাখ, আবুল হোসেনের ১০ লাখ, শচিন রায়ের সাত লাখ, ঈমান মুন্সীর প্রায় দুই লাখ টাকার মালামালসহ প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।
মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক শরিফুল ইসলাম বলেন, ধারণা করছি তেলের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তিনি আরো বলেন, দক্ষিণ পাশের খালে পানি থাকায় আমরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। সিঙ্গাইর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনা লায়লা ও সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement