২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে আগুনে নিহতদের পরিবারকে জামায়াতের সহায়তা

আগুনে নিহতদের পরিবারের হাতে নগদ টাকা তুলে দিচ্ছেন জামায়াত নেতৃবৃন্দ : নয়া দিগন্ত -

গাজীপুরের কালিয়াকৈরে ফারইস্ট কারখানায় অগ্নিদগ্ধ হয়ে মারা যাওযা অসহায় পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বুধবার বিকেলে জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমির সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম ও কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি আব্দুল হালিম নিহতদের প্রত্যেক পরিবারকে নগদ ৫০ হাজার টাকা দেন।
ওইদিন জামায়াত নেতৃবৃন্দ নিহতদের বাড়িতে পৌঁছলে সেখানে এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়। এ সময় জামায়াত নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা দেন এবং নিহতদের এতিম সন্তানদের খোঁজ-খবর নেন। নেতৃবৃন্দ নিহতদের কবরে গিয়ে দোয়া মুনাজাত করেন। উপস্থিত ছিলেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের জেলা সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুন নবী প্রধান, জেলা নায়েবের আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মাজেদুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, গত ১১ জানুয়ারি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফারইস্ট কারখানায় কর্মরত কর্মী গাইবান্ধার পলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের ওসমান গনির ছেলে আব্দুল আউয়াল, গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানপুর ইউনিয়নের সুন্দাইল গ্রামের শামসুল হুদার ছেলে মিলন ও মিলনের স্ত্রী মুন্নি ও গুমানীগঞ্জ ইউনিয়নের জরিপপুর গ্রামের আশরাফ আলীর ছেলে ফরহাদ অগ্নিকাণ্ডে নিহত হন। এ ঘটনার পর জামায়াতের কেন্দ্রীয় আমির ডা: শফিকুর রহমানের নির্দেশে আর্থিক সহযোগিতাসহ নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেয়ার জন্য গোবিন্দগঞ্জে ছুটে আসেন জামায়াত নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement