২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ায় বিএনপি প্রার্থীর স্ত্রীকে অবরুদ্ধ করার অভিযোগ

-

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদের স্ত্রীকে বৃহস্পতিবার দুপুরে নৌকার সমর্থকরা অবরুদ্ধ করে রাখে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতৃবৃন্দ। বিকেলে বিএনপি প্রার্থীর বাসায় এক জরুরি সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এ অভিযোগ করেন সাবেক এমপি ২০ দলীয় জোটের নেতা অ্যাডভোকেট আলী আব্বাস খান। এ সময় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা, সহসভাপতি শওকতুল ইসলাম শকু, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন আহমদ জুনেদ ও তার স্ত্রী শাফিয়া চৌধুরী।
বিএনপি নেতৃবৃন্দ বলেন, বিএনপির প্রার্থীর স্ত্রী শাফিয়া চৌধুরী কয়েকজন কর্মী সমর্থক নিয়ে ৫ নম্বর ওয়ার্ডের রেল কলোনি এলাকায় গণসংযোগে গেলে নৌকার সমর্থকরা তাকে প্রচারণায় বাধা দিয়ে একটি দোকানঘরে অবরুদ্ধে করে রাখে। এ ছাড়াও বিএনপি কর্মীর চাদর কেড়ে নেয় এবং পোস্টার ছিঁড়ে ফেলে। নৌকার কর্মীরা নির্বাচনের দিন পর্যন্ত তাকে ঘর থেকে বের না হওয়ার হুমকি দেয়। বিএনপি নেতৃবৃন্দ আরো অভিযোগ করে বলেন, বিএনপির বিভিন্ন নেতাকর্মীর বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধমকি দিচ্ছে নৌকার নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে সাবেক এমপি নবাব আলী আব্বাস খান বলেন, কুলাউড়ার রাজনৈতিক শিষ্টাচার রয়েছে। আমরা আশাকরি ভোটের শেষ সময়ে এসে প্রশাসন নিরপেক্ষ নির্বাচন করার ব্যাপারে ভূমিকা পালন করবে। কুলাউড়া (মৌলভীবাজার) সংবাদদাতা


আরো সংবাদ



premium cement