২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কটিয়াদীতে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

-

কিশোরগঞ্জের কটিয়াদীতে মাতু মিয়া (৬০) নামে এক মৎস্য খামারের নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে উপজেলার চান্দপুর ইউনিয়নের নিমুকপুড়–রা গ্রামে রেললাইনের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। মাতু মিয়া উপজেলার চান্দপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে বলে জানা গেছে।
চান্দপুর ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন জানান, নিহত মাতু মিয়া চান্দপুর ইউনিয়নের নিমুকপুড়–রা গ্রামের সেলিম, আবদুর রহমান, মজিবুর ও জসিমের যৌথ মৎস্য খামারে নৈশপ্রহরীর কাজ করতেন। বৃহস্পতিবার সন্ধ্যায় খামারে পাহারা দিতে আসার পর তিনি নিখোঁজ হন বলে তার পরিবারের লোকজন জানায়। পরে শুক্রবার ভোরে মৎস্য খামারের কাছে রেললাইনের পাশে তার লাশ পড়ে থাকতে দেখা যায়। তিনি জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে লাশ ফেলে রেখেছে।
কটিয়াদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, অজ্ঞাত দুর্বৃত্তরা মৎস্য খামারের নৈশপ্রহরী মাতু মিয়াকে হত্যা করে রেললাইনের পাশে লাশ ফেলে রেখে যায়। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের মধুখালীর পঞ্চপল্লীর ঘটনায় ৩ মামলা তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের

সকল