১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত ৭, বাড়িঘর ভাঙচুর

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামে পূর্বশত্রুতার জের ধরে সাংবাদিক হুমায়ুন কবিরের পরিবারের ওপর হামলা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সকালে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলায় মহিলাসহ সাতজন আহত হয়েছেন। হামলাকারীরা বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিক হুমায়ুন কবিরের বড় ভাই মনির হোসেন বাদি হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের হজরত আলী ওরফে হজরত ডাকাতের পরিবারের সাথে সাংবাদিক হুমায়ুন কবিরের পরিবারের দীর্ঘ দিন ধরে শত্রুতা চলছে। এ শত্রুতার জের ধরে বুধবার সকালে হজরত আলীর নাতি মুরাদের সাথে সাংবাদিক হুমায়ুন কবিরের ভাতিজা রিয়াদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। পরে এ ঘটনায় মুরাদ তাদের বাড়িতে গিয়ে বিষয়টি প্রচার করলে হজরত আলীর নেতৃত্বে আমিন, আবদুর রহিম, জুয়েল, জুম্মন, ইয়ানুস, আল আমিন, ইমান আলী, নুরুল ইসলাম, মুরাদ, ইমরান ও শাকিলসহ ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র শাবল, ছেনদা, লোহার রড, গ্যাসের পাইপ, কুড়াল, হকিস্টিক, চাপাতি নিয়ে সাংবাদিকের বাড়িতে ঢুকে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করতে থাকে। একপর্যায়ে সাংবাদিক হুমায়ুন কবিরের মা রাশিদা বেগম, বড় ভাই শহিদ, ভাবী ইয়াসমিন ভাতিজা রমজান ও রিয়াদ ও সুজনকে পিটিয়ে আহত করে।
সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম বলেন, সাংবাদিক পরিবারের ওপর হামলার ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement