২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কলাপাড়ায় চাঁদা না দেয়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৫
-

পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদার টাকা না দেয়ায় বিসমিল্লাহ ব্রিকফিল্ডের মালিক মুক্তিযোদ্ধা শাহ আলম হাওলাদারকে (৬৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় টিয়াখালী ইউনিয়ন পরিষদের আলোচিত চেয়ারম্যান যুবলীগ নেতা ভাইয়া বাহিনীর প্রধান সৈয়দ মশিউর রহমান শিমু ও তার স্ত্রী খাদিজা আক্তার এলিজাসহ পাঁচজনকে পুলিশ রোববার গভীর রাতে গ্রেফতার করেছে। আহত মুক্তিযোদ্ধার স্ত্রী আকলিমা বেগম বাদি হয়ে মশিউর রহমানকে প্রধান আসামি করে রাতেই মামলা করলে তাদের গ্রেফতার করা হয়।
মামলার বিবরণে প্রকাশ, নির্ধারিত ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় রোববার বিকেল সাড়ে ৫টায় কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়নের ইসলামপুর এলাকায় বিসমিল্লাহ ব্রিকফিল্ডের নিজ অফিসে মুক্তিযোদ্ধা শাহ আলম মিয়াকে কুপিয়ে গুরুতর জখম করে টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান শিমু মীরের নেতৃত্বে তার লোকজন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে পটুয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।
কলাপাড়া থানার ওসি আরো জানান, এ ঘটনায় আহত ওই মুক্তিযোদ্ধার স্ত্রী আকলিমা বেগম বাদি হয়ে টিয়াখালী ইউপি চেয়ারম্যান শিমু মীরকে প্রধান করে তার স্ত্রী এলিজাসহ ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা করেন।

 


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল