২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
জয়পুরহাট আইনজীবী সমিতি

সা: সম্পাদকসহ ৯ পদে বিএনপি ও সভাপতিসহ ২ পদে আ’লীগ জয়ী

-

জয়পুরহাট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছেন বিএনপিপন্থী আইনজীবীরা। শনিবার এ নির্বাচনে সাধারণ সম্পাদকসহ মোট ৯টি পদে জয়ী হয়েছেন বিএনপিপন্থী আইনজীবীরা। সভাপতিসহ দু’টি পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা জয়ী হয়েছেন।
আওয়ামী লীগ প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সভাপতি পদে নৃপেন্দ্রনাথ মন্ডল এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নিগার সুলতানা।
বিএনপিপন্থী আইনজীবীদের মধ্যে নির্বাচিতরা হলেনÑ সাধারণ সম্পাদক শাহনূর রহমান শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর কবির, সহসভাপতি আইয়ুব আলী, অর্থ সম্পাদক এ কে এম আবু সুফিয়ান পলাশ, প্রচার প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক রিনাত ফেরদৌসী রিনি, নিরীক্ষা সম্পাদক আব্দুল মোমিন হামিদুল এবং সদস্য নুরে আলম সিদ্দিক, শহিদুল ইসলাম ও গোলাম মওদুদ শাহরিয়ার।
আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার আব্দুর রহমান জানান, শনিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোট চলে। পরে ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হয়। এক বছর মেয়াদের এ নির্বাচনে মোট ১৮৬ জন ভোটারের মধ্যে ১৮৫ জন ভোটার ভোট দেন।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি

সকল