২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শ্রীনগরে পোস্ট মাস্টার ইউনিয়ন যুবলীগ সভাপতি

-

শ্রীনগর উপজেলার বাঘড়া ইউনিয়ন যুবলীগের নামে মাত্র কমিটি থাকলেও ১০ বছরেও ওই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক কোনো ওয়ার্ড কমিটি গঠন করতে পারেননি। এতে ইউনিয়ন যুবলীগ রাজনীতির মাঠে ঝিমিয়ে পড়েছে। বাঘড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সরকারি চাকরিজীবী পোস্ট মাস্টার নুরুল ইসলাম তার পেশাগত কর্ম নিয়েই ব্যস্ত থাকেন। অপর দিকে সাধারণ সম্পাদক ইমাম হোসেন খান রাজা গত উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নৌকার বিপক্ষে অবস্থান নিলে দলীয় নেতাকর্মীদের সাথে বিরোধের সৃষ্টি হয়।
সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া ইউনিয়ন যুবলীগের পদধারী কোনো নেতা নেই মাঠে। সঠিক নেতৃত্বের অভাবে দীর্ঘদিনে বাঘড়া ইউনিয়ন যুবলীগ কোনো কর্মসূচিও পালন করেনি।
বাঘড়া যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন খান রাজার কাছে এ বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করে তার সাথে কথা বলা সম্ভব হয়নি। সভাপতি নুরুল ইসলাম মাস্টারের কাছে জানতে চাইলে তিনি বলেন, সংশ্লিষ্ট অফিসকে জানিয়েই তিনি ১০ বছর যুবলীগের এই পদে তিনি আছেন।
এ ব্যাপারে শ্রীনগর উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন জানান, বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সম্মেলন শুরু হয়েছে। পর্যায়ক্রমে বাকি ইউনিয়নগুলোতেও সম্মেলন হবে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের সিভি দিতে বলা হয়েছে। বাঘড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সরকারি কর্মচারী হওয়া সত্ত্বেও তিনি সভাপতির দায়িত্বে আছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সাংগঠনিক কোনো বাধা নেই, তবে এটা তার অফিসের বিষয়।

 


আরো সংবাদ



premium cement